nu 3rd year rutine

অনার্স ৩য় বর্ষ পরীক্ষার রুটিন ২০২০ pdf ডাউনলোড – অনার্স ৩য় বর্ষ পরীক্ষার সময়সূচি ২০১৯ঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার পরিবর্তিত সময়সূচীও কেন্দ্রতালিকা প্রকাশ হয়েছে। প্রকাশিত সময়সূচী অনুসারে উক্ত পরীক্ষা আগামী ০৩ ফেব্রুয়ারি ২০২০ তারিখ থেকে শুরু হয়ে তত্ত্বীয় বিষয় সমূহের পরীক্ষা ২৭ ফেব্রুয়ারি ২০২০ তারিখে শেষ হবে।

পরীক্ষার প্রকাশিত সময়সূচীতে উল্লেখ করা হয়েছে প্রশ্নপত্রে উল্লেখিত সময়কাল অনুসারে পরীক্ষা গ্রহণ করা হবে। প্রতিটি পরীক্ষা বেলা ১:০০ টায় আরম্ভ হবে। ০৫ জানুয়ারি জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের নোটিশবোর্ডে উক্ত সময়সূচী প্রকাশ করা হয়। অনার্স ৩য় বর্ষ পরীক্ষার সময়সূচী ২০১৯ ও কেন্দ্রতালিকা (ডাউনলোড লিঙ্কসহ) আমাদের ওয়েবসাইটেও পাওয়া যাবে।

 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স তৃতীয় বর্ষ পরীক্ষার সময়সূচী ২০১৯

 

অনার্স তৃতীয় বর্ষ পরীক্ষার সময়সূচী ২০১৯ ও কেদ্রতালিকা pdf ডাউনলোড

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সময়সূচিটি ডাউনলোড করতে এই লিংকে ক্লিক করুনঃ www.nu.ac.bd/uploads/2018/notice_1377_pub_date_17122019.pdf

সারাদেশের -টি কলেজের -টি কেন্দ্রে অনুষ্ঠিত হবে। এতে অংশ নিবে সর্বমোট – জন। পরীক্ষার্থীরা -টি বিষয়ে পরীক্ষায় অংশগ্রহণ করবেন।

 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার ফলাফলঃ জাতীয় বিশ্ববিদ্যালয় ক্রাশ প্রোগ্রাম অনুসারে যে কোন পরীক্ষার তত্ত্বীয় বিষয়ের পরীক্ষা শেষ হওয়ার তিন মাসের মধ্যে ফলাফল প্রকাশের ঘোষণা দিয়েছে। অনার্স ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ হওয়ার পর এই লিংকে পাওয়া যাবে।

Check Also

HSC Routine 2020 (New Updated & Changed) PDF Download 2

২০২০ সালের এইচএসসি পরীক্ষার সংশোধিত সময়সূচী প্রকাশ দেখুন এখানে ২০২০ সালের এইচএসসি ও সমমান পরীক্ষার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *